11 মে শাটডাউনের আগে ‘Bethesda Launcher’ থেকে স্টিম মাইগ্রেশন ঘোষণা করা হয়েছে

Bethesda গেমারদের জন্য তাদের Bethesda.net লাইব্রেরি তাদের স্টিম অ্যাকাউন্টে স্থানান্তর করার জন্য একটি প্রক্রিয়া চালু করেছে। এই বছরের শুরুর দিকে, প্রকাশক ঘোষণা করেছিল যে এটি Bethesda.net লঞ্চার বন্ধ করে দেবে, যার মানে খেলোয়াড়রা তাদের লাইব্রেরিতে স্টিমে স্থানান্তর না করে আর গেম খেলতে পারবে না। গেমস, এক্সপেনশন, ডিএলসি এবং ভার্চুয়াল ওয়ালেটগুলি সরানো যেতে পারে, সেইসাথে গেমটি বেশিরভাগ শিরোনামের জন্য সংরক্ষণ করে। বেথেসদা বলেছে যে এটি স্টিমে এর পূর্বে অনুপলব্ধ শিরোনামগুলিকে গেমারদের কাছে অ্যাক্সেসযোগ্য করে তুলবে।

একটি আপডেট করা ব্লগ পোস্টে লঞ্চার বন্ধ করার বিশদ বিবরণে, প্রকাশক ব্যাখ্যা করেছেন যে ব্যবহারকারীরা তাদের লাইব্রেরি তাদের স্টিম অ্যাকাউন্টে স্থানান্তর করতে শুরু করতে পারেন। 11 মে থেকে, গেমাররা আর Bethesda.net লঞ্চারের মাধ্যমে গেম খেলতে পারবে না। যাইহোক, এমনকি যদি গেমাররা তাদের সমস্ত সামগ্রী সময়মতো স্টিমে স্থানান্তরিত না করে, তবুও তারা পরবর্তী তারিখে প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে তাদের লাইব্রেরি অ্যাক্সেস করতে সক্ষম হবে।

মাইগ্রেশনের অংশ হিসাবে, বেথেসডা বলে যে এর পরিষেবার মালিকানাধীন যে কোনও শিরোনাম একটি স্টিম অ্যাকাউন্টে স্থানান্তর করা যেতে পারে। সমস্ত কেনাকাটাও বহন করা হবে, এবং বেশিরভাগ গেমের জন্য সংরক্ষিত গেমগুলি স্বয়ংক্রিয়ভাবে সরানো হবে। উলফেনস্টাইন: ইয়াংব্লাড সেভ ট্রান্সফার করা যাবে না, যখন ডুম ইটারনালকে ম্যানুয়ালি সেভ স্থানান্তর করার জন্য অতিরিক্ত পদক্ষেপের প্রয়োজন হবে। গেমাররা নির্দিষ্ট গেমগুলির জন্য নির্দিষ্ট নির্দেশাবলী পরীক্ষা করতে পারে যেগুলি গেমের ডেটা স্থানান্তর করতে এবং সংরক্ষণ করতে অতিরিক্ত পদক্ষেপের প্রয়োজন হবে।

গেমাররা যারা ভুলবশত ভুল স্টিম অ্যাকাউন্ট লিঙ্ক করেছে তারা সীমিত সংখ্যক বার আনলিঙ্ক করতে পারে — কিন্তু শুধুমাত্র মাইগ্রেশন শুরু হওয়ার আগে। প্রক্রিয়াটি শেষ হওয়ার পরে এটি করা যাবে না। একবার গেমগুলি সরানো হয়ে গেলে, খেলোয়াড়দের স্টিমের মাধ্যমে খেলতে চান এমন শিরোনামের সর্বশেষ সংস্করণগুলি পুনরায় ডাউনলোড করতে হবে।

এদিকে, বেথেসডাও ঘোষণা করেছে যে এটি বন্ধ হওয়ার পরে স্টিমে তার পূর্বে অনুপলব্ধ শিরোনামগুলির কয়েকটিকে অ্যাক্সেসযোগ্য করে তুলবে। এর মধ্যে রয়েছে The Elder Scrolls Arena, The Elder Scrolls Daggerfall, Fallout 4 এবং Skyrim Special Edition এর জন্য Creation Kit, এবং Wolfenstein: Enemy Territory। গেমাররা স্টিমে ফলআউট 76 পাবলিক টেস্ট সার্ভার (পিটিএস) অ্যাক্সেস করতে পারে, বেথেসডা বলেছে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy