সুখবর! এখন বিনামূল্যে iOS-এ খেলতে পারবেন Fortnite, দেখেনিন কিভাবে খেলবেন

ফোর্টনাইট ডেভেলপার এপিক গেমস এবং মাইক্রোসফ্ট ফোর্টনাইট গেমটিকে এক্সবক্স ক্লাউড গেমিং-এ আনতে একত্রিত হয়েছে, তাই এটি স্ট্রিমিংয়ের মাধ্যমে পিসি, আইওএস এবং আইপ্যাড ডিভাইসে খেলার যোগ্য করে তুলেছে। Xbox অনুসারে, Fortnite এখন সমর্থিত ব্রাউজার-সক্ষম ডিভাইসগুলিতে Xbox ক্লাউড গেমিং (বিটা) এর সাথে বিনামূল্যে উপলব্ধ।

অপরিবর্তিতদের জন্য, অ্যাপ স্টোর ফি নিয়ে এপিক গেমসের সাথে তাদের যুদ্ধের কারণে ফোর্টনাইট গুগলের প্লে স্টোর এবং অ্যাপলের অ্যাপ স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছে। যাইহোক, এটি এখন ক্লাউড গেমিং পরিষেবার মাধ্যমে 26 টিরও বেশি দেশে iOS ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে।

কীভাবে বিনামূল্যে iOS-এ Fortnite খেলবেন
আপনার iOS ডিভাইসে Fortnite খেলতে, আপনার যা দরকার তা হল একটি Microsoft অ্যাকাউন্ট এবং একটি iOS, iPadOS, Android ফোন বা ট্যাবলেট, অথবা ইন্টারনেট অ্যাক্সেস সহ Windows PC। গেমটি টাচ কন্ট্রোলের মাধ্যমে খেলা যায় এবং গেমপ্যাড সমর্থন করে।

উল্লেখযোগ্যভাবে, গেমটির জন্য কোনো সদস্য ফি বা ইনস্টলেশনের প্রয়োজন নেই। এখন শুরু করতে এই সহজ পদক্ষেপগুলি অনুসরণ করুন:

আপনার ওয়েব ব্রাউজারে Xbox.com/play-এ যান, আপনার Microsoft অ্যাকাউন্টে সাইন ইন করুন, আর তা হল! আপনি এখন আপনার বন্ধুদের সাথে যোগ দিতে পারেন এবং পরবর্তী বিজয় রয়্যালের অংশ হতে পারেন।

Xbox-এর একটি বিবৃতি অনুসারে, “ক্লাউড গেমিং ক্যাটালগে একটি ফ্রি-টু-প্লে শিরোনাম যোগ করা একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ যেহেতু আমরা আমাদের ক্লাউড যাত্রা চালিয়ে যাচ্ছি৷ আমরা Fortnite দিয়ে শুরু করছি এবং ভবিষ্যতে আরও বেশি ফ্রি-টু-প্লে গেম আনতে চাই যা মানুষ পছন্দ করে। Xbox-এ, আমরা বিশ্বের 3 বিলিয়ন খেলোয়াড়দের কাছে গেমিং অ্যাক্সেসযোগ্য করতে চাই এবং সেই মিশনে ক্লাউডের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। খুব সহজভাবে, আমরা চাই যে আপনি যে গেমগুলি খেলেন এবং আপনি যেভাবে খেলতে চান সেগুলি উভয় ক্ষেত্রেই আপনার কাছে আরও বেশি পছন্দ থাকে।”

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy