শীঘ্রই আসতে চলেছে Warcraft Arclight Rumble মোবাইল গেম, সিনেমাটিক ট্রেলার আউট

Warcraft Arclight Rumble মোবাইল গেম ঘোষণা করা হয়েছে, এবং Blizzard গেমটির জন্য একটি সিনেমাটিক ট্রেলারও প্রকাশ করেছে। গেমটির ওয়েবসাইটে পাওয়া তথ্য অনুযায়ী, Warcraft Arclight Rumble হল একটি দ্রুতগতির মোবাইল অ্যাকশন কৌশল গেম যা Warcraft মহাবিশ্বের মধ্যে সেট করা হয়েছে।

ব্লিজার্ডের ঘোষণা অনুসারে, ওয়ারক্রাফ্ট আর্কলাইট রাম্বল একটি ফ্রি-টু-প্লে অ্যাকশন কৌশল গেম যা “অর্থপূর্ণ” অগ্রগতি এবং কাস্টমাইজেশন প্রদান করে। এটি আপনাকে বিভিন্ন প্রচারের মানচিত্র, অন্ধকূপ এবং অভিযানে খেলতে দেয়।

যুদ্ধে “মিনিস” (সৈন্যদের) কমান্ড দেওয়ার জন্য আপনাকে পাঁচ ধরনের নেতার মধ্যে একটি বেছে নিতে হবে। প্রতিটি যুদ্ধের পরে, আপনি অভিজ্ঞতা অর্জন করেন এবং আপনার ক্ষমতাকে সমতল করেন। গেম চলাকালীন, অতিরিক্ত পুরষ্কারের জন্য নতুন চ্যালেঞ্জগুলি আনলক করা হবে।

ব্লিজার্ড ঘোষণা করার কয়েকদিন পর এই বিকাশ ঘটে যে ডায়াবলো ইমরটাল 2 জুন পিসিতে অ্যান্ড্রয়েডের পাশাপাশি আইফোনে চালু হবে। বিকাশকারী দাবি করেছেন যে ডায়াবলো ইমর্টাল হল প্রথম MMOARPG ডায়াবলো গেম যা খেলোয়াড়দের অন্য খেলোয়াড়দের সাথে অবাধে সামাজিকীকরণ, খেলতে এবং বিশ্বের অন্বেষণ করতে দেয়। গেমটি ক্রস-প্লে এবং ক্রস-প্রগ্রেশন সমর্থন করবে।

ব্লিজার্ড অ্যান্ড্রয়েড এবং আইওএস-এ ওয়ারক্রাফ্ট আর্ক্লাইট রাম্বলের জন্য একটি প্রকাশের তারিখ নির্ধারণ করেনি।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy