শিগ্রই প্রকাশ পেতে চলেছে Call of Duty: Modern Warfare II, জানুন বিস্তারিত

কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার II নিশ্চিত করা হয়েছে যে এই বছরের শেষের দিকে 28 অক্টোবর আসবে৷ এই গেমটি 2019-এর মডার্ন ওয়ারফেয়ার রিবুটের সিক্যুয়াল হিসেবে কাজ করে৷ এটি ইনফিনিটি ওয়ার্ড দ্বারা তৈরি করা হচ্ছে, যেটি মূল আধুনিক যুদ্ধের ট্রিলজি (2009 – 2011) এর জন্যও দায়ী ছিল। এই নিশ্চিতকরণের সাথে একটি কল অফ ডিউটি ​​ছিল: মডার্ন ওয়ারফেয়ার II আর্টওয়ার্ক রিভিল ট্রেলার, যা এই গেমের কিছু আইকনিক চরিত্রের একটি আভাস দেয়। অ্যাক্টিভিশন এবং ইনফিনিটি ওয়ার্ড মডার্ন ওয়ারফেয়ার II এর প্রকাশের জন্য আরও বেশি চরিত্র প্রকাশের ইঙ্গিত দিয়েছে।

অ্যাক্টিভিশন নিম্নলিখিত টাস্ক ফোর্স 141 সদস্যদের অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করেছে: “টিম লিডার ক্যাপ্টেন জন প্রাইস, সার্জেন্ট কাইল “গ্যাজ” গ্যারিক, সার্জেন্ট “সোপ” ম্যাকটাভিশ, একাকী নেকড়ে সাইমন “ঘোস্ট” রিলি এবং মেক্সিকান স্পেশালের কর্নেল আলেজান্দ্রো ভার্গাস বাহিনী।” নতুন কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার II-এর আর্টওয়ার্ক রিভিল ট্রেলারে কোনো গেমপ্লে ফুটেজ অন্তর্ভুক্ত নেই।

ফেব্রুয়ারিতে, কল অফ ডিউটি ​​টুইট করেছিল যে ইনফিনিটি ওয়ার্ড MW 2019 (কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার) এর একটি সিক্যুয়েলে কাজ করছে, পাশাপাশি একটি নতুন স্যান্ডবক্স মোড সহ একটি নতুন ওয়ারজোন যুদ্ধের রয়্যাল অভিজ্ঞতার সাথে। এই দুটি আসন্ন গেম একটি নতুন গেম ইঞ্জিনে চলবে।

অ্যাক্টিভিশন প্রিয় মডার্ন ওয়ারফেয়ার ফ্র্যাঞ্চাইজির প্রত্যাবর্তনের সাথে তার বিক্রয়ের উন্নতির আশা করছে। একটি অতীতের প্রতিবেদন অনুসারে, প্রকাশক 2022 সালের Q1-এ একটি আর্থিক আঘাত পেয়েছিলেন কারণ এটি কল অফ ডিউটি: ভ্যানগার্ডের কম চাহিদা দেখেছিল, যা গত বছর নভেম্বরে প্রকাশিত হয়েছিল। অ্যাক্টিভিশন দাবি করেছে যে ভ্যানগার্ডের দ্বিতীয় বিশ্বযুদ্ধের সেটিং গেমারদের কাছে আবেদন করে না।

প্রকাশক কল অফ ডিউটি: ওয়ারজোনে একটি কম ব্যস্ততার অভিজ্ঞতাও পেয়েছেন। প্রতিবেদনে দাবি করা হয়েছে যে মার্চে শেষ হওয়া প্রথম ত্রৈমাসিকে অ্যাক্টিভিশনের বিক্রয় $1.48 বিলিয়ন (প্রায় 11,469 কোটি টাকা) ছিল। এর ফলে এর নেট আয় $619 মিলিয়ন (প্রায় 4,796 কোটি টাকা) থেকে Q1 2021-এ $395 মিলিয়ন (প্রায় 3,060 কোটি টাকা) এ নেমে এসেছে।

কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার II 28 অক্টোবর চালু হতে চলেছে৷ কোনও প্ল্যাটফর্ম ঘোষণা করা হয়নি, তবে আশা করি এটি অন্তত PC, PS5 এবং Xbox সিরিজ S/X-এ উপলব্ধ হবে৷

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy