ব্লিজার্ড 3রা মে প্রথম Warcraft মোবাইল গেমটি প্রকাশ করবে, দেখেনিন একঝলকে

Warcraft মোবাইল গেমটি 3 মে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করবে বলে নিশ্চিত করছে ব্লিজার্ড এন্টারটেইনমেন্ট। প্রকল্পের খবর অফিসিয়াল ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে সরবরাহ করা হয়েছিল এবং বর্তমানে গেমটি সম্পর্কে নির্দিষ্ট কিছু দেওয়া হয়নি, তবে মনে হচ্ছে এটি মুক্তি পাবে একচেটিয়াভাবে মোবাইল ডিভাইসে।

যারা আগ্রহী তারা 1pm ET/10am PT-এ Blizzard-এর ওয়েবসাইটে একটি লাইভস্ট্রিমের মাধ্যমে উপস্থাপনাটি দেখতে পারেন। ব্লুমবার্গের প্রতিবেদক জেসন শ্রেয়ারের মতে, গেমটি বেশ কয়েক বছর ধরে বিকাশের মধ্যে রয়েছে।

একটি অফিসিয়াল ব্লিজার্ড ব্লগ পোস্টে বলা হয়েছে, “ওয়ারক্রাফ্ট মহাবিশ্ব জ্ঞানগর্ভ অভিজ্ঞতা এবং নিমগ্ন গেমপ্লের মাধ্যমে বিশ্বজুড়ে কল্পনাকে ক্যাপচার করে চলেছে, যা ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট এবং হার্থস্টোনের ভিত্তি।” “আমরা আজেরথের নায়কদের জন্য একটি নতুন মোবাইল গেম উপস্থাপন করতে পেরে খুশি যারা যেতে যেতে খেলতে চাইছে, এবং আমরা এটি আপনার হাতে পাওয়ার জন্য অপেক্ষা করতে পারি না।”

এর থেকে বেশি কিছু করার বাকি নেই, তবে প্রকাশের তারিখ ঘোষণা করা ব্লগ পোস্টে এমন একটি চিত্র রয়েছে যা আগে কখনও দেখা যায়নি: একটি গিয়ার এবং বজ্রপাতের একটি লোগো।

ইতিমধ্যে, Blizzard ঘোষণা করেছে যে Diablo Immortal Android এবং iOS-এর জন্য 2 জুন প্রাক-নিবন্ধন চালু হওয়ার আগে প্রকাশ করা হবে। মোবাইল প্ল্যাটফর্মে রিলিজ হওয়ার দিনেই কোম্পানি পিসি ওপেন বিটা নিশ্চিত করেছে।

গেমটি ফ্রি-টু-প্লে এবং শুধুমাত্র-অনলাইন হবে এবং ডায়াবলো টিমের মতে, এতে নতুন চরিত্র, কাহিনী এবং অতিরিক্ত বিষয়বস্তু থাকবে “নিরন্তর বিকশিত অভিজ্ঞতার জন্য”।

ডায়াবলো অমর খেলোয়াড়রা আটটি ভিন্ন সম্প্রসারণ অঞ্চলের মধ্য দিয়ে ভ্রমণ করতে সক্ষম হবেন যেখানে তাদের অনন্য শৈলী থাকবে। ডেভেলপাররাও নিশ্চিত করেছেন যে তারা আরও জোন এবং বিষয়বস্তু যোগ করবেন খেলোয়াড়দের জন্য ডায়াবলো অমরত্বের বিশ্বকে আরও অন্বেষণ করতে।

30 মিলিয়নেরও বেশি খেলোয়াড় ইতিমধ্যেই সমস্ত প্ল্যাটফর্ম জুড়ে প্রাক-নিবন্ধন করেছেন গেমটি চালু হওয়ার সাথে সাথে অ্যাক্সেস পেতে। গেমটি চালু হলে সকল খেলোয়াড় এই উল্লেখযোগ্য মাইলফলক উদযাপন করতে অত্যাশ্চর্য Horadrim কসমেটিক সেট পাবেন। ফার্মের মতে, এটি কেবল শুরু, কারণ নতুন বিষয়বস্তু নিয়মিতভাবে খেলোয়াড়দের জন্য বিনামূল্যের জন্য নতুন জোন, অন্ধকূপ এবং চরিত্রের ক্লাস সহ আগামী বছরগুলিতে প্রকাশ করা হবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy