ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া 40,000 টিরও বেশি প্রতারককে নিষিদ্ধ করেছে, তথ্য BGMI

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (BGMI) ডেভেলপার ক্র্যাফটন ঘোষণা করেছে যে এটি 11 এপ্রিল থেকে 17 এপ্রিল পর্যন্ত সপ্তাহে 40,000টির বেশি অ্যাকাউন্ট স্থায়ীভাবে নিষিদ্ধ করেছে৷ দক্ষিণ কোরিয়ার বিকাশকারী প্রতারকদের বিরুদ্ধে নিষেধাজ্ঞা সংক্রান্ত সাপ্তাহিক আপডেট প্রকাশ করার অভ্যাস করে৷ এটি প্রতি সপ্তাহে এমন খেলোয়াড়দের স্থায়ী নিষেধাজ্ঞা জারি করে যারা গেমের মধ্যে একটি অন্যায্য প্রান্ত অর্জনের জন্য অবৈধ প্রোগ্রাম ব্যবহার করে। বিকাশকারী সম্প্রতি যুদ্ধ রয়্যাল গেমের জন্য একটি নতুন প্যাচ প্রকাশ করেছে, যা মাল্টিপ্লেয়ারদের অভিজ্ঞতাকে প্রভাবিত করে এমন বেশ কয়েকটি সমস্যা সমাধানের লক্ষ্যে ছিল।

অফিসিয়াল BGMI ওয়েবসাইটে ক্র্যাফটনের শেয়ার করা পোস্ট অনুসারে, ডেভেলপার 11 এপ্রিল থেকে 17 এপ্রিলের মধ্যে প্রতারণার জন্য 41,898টি অ্যাকাউন্ট স্থায়ীভাবে নিষিদ্ধ করেছে। আপনি এখানে নিষিদ্ধ অ্যাকাউন্টগুলির প্রোফাইল নামের তালিকা দেখতে পারেন। এর আগে, বিকাশকারী নিষিদ্ধ ঘোষণা করেছিল যে এটি 4 এপ্রিল থেকে 10 এপ্রিল পর্যন্ত সপ্তাহে 49,327টি বিজিএমআই অ্যাকাউন্ট নিষিদ্ধ করেছে।

উপরন্তু, Krafton BGMI-এর জন্য একটি নতুন আপডেট প্রকাশ করেছে যা গেমের বেশ কিছু বাগ এবং সমস্যা সমাধান করেছে। বিকাশকারীর দ্বারা প্রকাশিত প্যাচ নোট অনুসারে, নিম্বাস দ্বীপে খেলোয়াড়দের তাদের গতি বাড়ানোর অনুমতি দেয় এমন ত্রুটি সংশোধন করা হয়েছিল। এটি সেই সমস্যাটিও সমাধান করেছে যা খেলোয়াড়দের অন্যান্য খেলোয়াড়দের সংবেদনশীলতা কোড ব্যবহার করতে বাধা দিচ্ছে। একটি সংবেদনশীলতা কোডের মধ্যে রয়েছে ক্যামেরার জন্য কাস্টম সংবেদনশীলতা সেটিংস, লক্ষ্য ডাউন সাইট (ADS) এবং জাইরোস্কোপ যা সহজেই অন্যান্য খেলোয়াড়দের সাথে শেয়ার করা যায়। মেরি টিডিংস – UZI অস্ত্রের চামড়া ব্যবহারকারী খেলোয়াড়রা আর সেই সমস্যার মুখোমুখি হবে না যা তাদের গেমে অস্ত্রের সুযোগ দেখতে বাধা দেয়।

এছাড়াও, ল্যাম্বরগিনি ক্রেটে সংশোধন করা হয়েছে যাতে ল্যাম্বরগিনি অ্যাভেন্টাদর এসভিজে ভার্দে অ্যালসিও এবং ল্যাম্বরগিনি অ্যাভেন্টাদর এসভিজে ভার্দে বৈশিষ্ট্য রয়েছে। বিকাশকারীরা গেমের সমস্ত ল্যাম্বরগিনি স্কিনগুলির শীর্ষ গতির সাথে মেলে এই সুপারকারগুলির সর্বাধিক গতি সীমিত করে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy