নেটফ্লিক্সের গেমের তালিকায় নতুন ৩টি ভিডিয়ো গেম, দেখে নিন সেগুলি কী কী?

বর্তমান সময়ে নেটফ্লিক্সের গেমের তালিকায় নতুন ৩টি ভিডিয়ো গেমের সংযোজন হয়েছে। তাহলে একনজরে দেখে নেওয়া যাক এই গেমগুলি কী কী, ‘দিস ইজ এ ট্রু স্টোরি’, ‘ইনটু দ্য ডেড ২’, এবং ‘শ্যাটার রিমাস্টার্ড’— এই তিনটি গেম নেটফ্লিক্সে নতুন করে যুক্ত হয়েছে। গত বছর জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স ভিডিয়ো গেমের দুনিয়ায় অভিষেক করেছিল। অরিজিনাল সিনেমা এবং ওয়েব সিরিজ ও ডকুমেন্টারির জন্য জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। সেই ফিল্ডে প্রশংসিত হওয়ার পর ভিডিয়ো গেমের দুনিয়ায় পা রেখেছিল এই সংস্থা। প্রাথমিক পর্যায়ে নিজেদের শো এবং সিরিজের ভিত্তিতে পাঁচটি গেম নির্মাণ করে নেটফ্লিক্স সাবস্ক্রাইবারদের জন্য তা চালু করেছিলেন নেটফ্লিক্স কর্তৃপক্ষ। তবে ক্রমশ সেই গেমের তালিকা বাড়ছে।

নেটফ্লিক্স কর্তৃপক্ষ তাঁদের গেমিং ক্যাটলগে নতুন তিনটি ভিডিয়ো গেম যুক্ত করেছে। নেটফ্লিক্সের এই গেমগুলি অ্যানড্রয়েড ইউজাররা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। আর আইওএস ইউজাররা অ্যাপেলের অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন এই সমস্ত গেম।

দিস ইজ এ ট্রু স্টোরি- এই গেম নির্মাণ করে ছে ফ্রস্টি পপ। এটি একটি পাজল গেম। এই খেলার মাধ্যমে এক সাব-সাহারান আফ্রিকান মহিলার জীবনের সত্যি গল্প, তাঁর দৈনন্দিন জীবনের স্ট্রাগল, বিশেষ করে মরু অঞ্চলে জলের কষ্ট, পরিবারের জন্য জলের সংস্থান করার কষ্টের কথা বলা হয়েছে। বাস্তবের বিভিন্ন সাক্ষাৎকার এবং অভিজ্ঞতার ভিত্তিতে এই রোল প্লেয়িং গেম তৈরি হয়েছে। এর মাধ্যমে গেমাররা একটি সুন্দর হাতে আঁকা ভূমিরূপ অন্বেষণ করতে পারবেন। কিন্তু তার সঙ্গে সঙ্গে ধূলিঝড়ের সামনা সামনি হওয়া, চোরাশিকারিদের ধরা এইসবও করতে হবে গেমারদের।

শ্যাটার রিমাস্টার্ড- ব্রিক ব্রেকিং গেমের কথা মনে রয়েছে তো। এটি সেই ধরনেরই একটি ভিডিয়ো গেম। ২০০৯ সালে অ্যাওয়ার্ড পেয়েছিল একটি গেম যার নাম sidhe। এই গেমটি প্লেস্টেশন ৩ গেমিং কনসোলে লঞ্চ হয়েছিল। সেই গেমেরই আপডেটেড ভার্সান এই নতুন গেম শ্যাটার রিমাস্টার্ড। ক্লাসিক ব্রিক ব্রেকিং গেমে অ্যাকশন এবং অনেক ইউনিক টুইস্ট ছিল।

ইনটু দ্য ডেড ২- জোম্বি অ্যাকশন গেমের জনপ্রিয় ভার্সান ইনটু দ্য ডেড- এর সিক্যুয়াল হল এই নতুন গেম ইনটু দ্য ডেড ২। একাধিক অ্যাকশন প্যাকড চ্যাপ্টার রয়েছে এই গেমে। যার ফলে গেমের পরতে পরতে রয়েছে রোমাঞ্চ।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy