গেমারদের জন্য সুখবর! বিনামূল্যে এপিক গেম স্টোরে পাওয়া যাবে Jotun: Valhalla Edition, জানুন সবিস্তারে

Prey and Jotun: Valhalla Edition আগামী সপ্তাহে Epic Games Store-এ বিনামূল্যে পাওয়া যাবে। পূর্ববর্তীটি উইন্ডোজে উপলব্ধ আরকেন স্টুডিওর একটি সাই-ফাই সিম, যখন পরবর্তীটি একটি হাতে আঁকা অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম যা Windows এবং macOS-এর জন্য Thunder Lotus Games দ্বারা তৈরি করা হয়েছে। উভয় শিরোনাম আগে দোকানে বিনামূল্যে জন্য দেওয়া হয়েছে. এপিক গেমস স্টোর অ্যাকাউন্ট সহ যে কেউ এপিক গেমস দ্বারা বিনামূল্যে দেওয়া প্রতিটি গেমের মতো পরের সপ্তাহে তাদের লাইব্রেরিতে যোগ করতে লগইন করতে পারেন।

গেমগুলি বিনামূল্যে এপিক গেম স্টোরে শিরোনামের জন্য ল্যান্ডিং পৃষ্ঠায় প্রকাশ করা হয়েছে। গেমাররা তাদের গেম লাইব্রেরিতে 12 মে থেকে প্রি এবং জোটুন: ভালহাল্লা সংস্করণ যোগ করতে সক্ষম হবে। তারা 19 মে পর্যন্ত বিনামূল্যে ডাউনলোড করতে পারবে এবং প্রচার শেষ হওয়ার পরেও আবার ডাউনলোড করা যাবে, একবার এটি গেমারদের কাছে লাইব্রেরি।

প্রথম শিরোনাম, শিকার, একটি 2017 সালের শিরোনাম যা 2032 সালের একটি বিকল্প টাইমলাইনে সেট করা হয়েছে। চাঁদের চারপাশে প্রদক্ষিণকারী Talos I মহাকাশ স্টেশনে উঠে, গেমারদের অবশ্যই আপনার চারপাশে পাওয়া সরঞ্জামগুলি ব্যবহার করে বেঁচে থাকার চেষ্টা করতে হবে, যখন রহস্যময় হুমকি ধ্বংসকারী উন্মোচন করতে হবে মহাকাশ স্টেশন শেষ বাকী বেঁচে থাকাদের একজন হিসাবে, খেলোয়াড়দের স্টেশনে বোর্ডে ব্লুপ্রিন্ট, গ্যাজেট এবং সরঞ্জামগুলির সাথে আইটেমগুলি তৈরি করতে হবে – পাশাপাশি বিপজ্জনক প্রাণীগুলি এড়াতে হবে যা নিজেকে সাধারণ বস্তু হিসাবে ছদ্মবেশ ধারণ করতে পারে। গেমটির দাম বর্তমানে Rs.1,799 এপিক গেম স্টোরে।

অন্যদিকে, জোতুন: ভালহাল্লা সংস্করণ খেলোয়াড়দের থোরার জুতোয় পা রাখতে দেবে, একজন ভাইকিং যিনি একটি অসম্মানজনক মৃত্যুতে মারা যান। নিজেকে মুক্ত করার জন্য, তাকে পাঁচটি জোতুনকে পরাজিত করে নর্স দেবতার কাছে নিজেকে প্রমাণ করতে হবে, পাঁচটি বিভাগ নিয়ে গঠিত মৌলিক দৈত্য – উদ্ভিদ, বজ্রপাত, বরফ দৈত্য, আগুন এবং যোদ্ধা। অন্বেষণ এবং ধাঁধা সমাধানের মিশ্রণের সাথে, গেমারদের গল্পটি চালিয়ে যেতে এবং গড পাওয়ারগুলিকে আনলক/আপগ্রেড করতে প্রতিটি পর্যায়ে যথাক্রমে একটি রুন এবং একটি গড শ্রাইনে পৌঁছাতে হবে। বর্তমানে এটির দাম Rs.459 দোকানে।

যারা আগামী সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করতে চান না তাদের জন্য, Terraforming Mars, যার দাম সাধারণত এপিক গেম স্টোরে Rs.469, বর্তমানে এক সপ্তাহের জন্য বিনামূল্যে পাওয়া যাচ্ছে এবং গেমাররা 12 মে রাত 8:30 IST পর্যন্ত তাদের লাইব্রেরিতে Asmodee Digital-এর টার্ন-ভিত্তিক কৌশল গেম যোগ করতে পারবেন।

জনপ্রিয় বোর্ড গেমের ডিজিটাল অভিযোজন খেলোয়াড়দের একটি কর্পোরেশনের নেতৃত্ব দিতে, উৎপাদন পরিচালনা করতে, অবকাঠামো তৈরি করতে এবং গবেষণা প্রযুক্তি তৈরি করতে দেয় — মঙ্গলে জীবনের চ্যালেঞ্জগুলিকে সাহসী করে তুলতে। গেমটি স্থানীয়, অনলাইন এবং এআই বিরোধীদের জন্য পাঁচটি প্লেয়ারের সমর্থন সহ একটি মাল্টিপ্লেয়ার মোডও অফার করে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy