খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে Diablo Immortal ভিডিও গেম, দেখেনিন কোন কোন ডিভাইসে খেলতে পারবেন আপনি

Diablo Immortal-এর একটি রিলিজ তারিখ রয়েছে: জুন 2৷ এবং Blizzard-এর একটি চমক রয়েছে — এটি পূর্বে ঘোষিত Android এবং iPhone ছাড়াও PC তে আসছে৷ ব্লিজার্ড অনুসারে, ডায়াবলো ইমর্টাল হল প্রথম MMOARPG (ব্যাপকভাবে মাল্টিপ্লেয়ার অনলাইন অ্যাকশন রোলপ্লেয়িং গেম) ডায়াবলো গেম যা খেলোয়াড়দের অন্য খেলোয়াড়দের সাথে অবাধে সামাজিকীকরণ, খেলা এবং বিশ্বের অন্বেষণ করতে দেয়। উপরন্তু, গেমটি ক্রস-প্লে এবং ক্রস-প্রোগ্রেশনকে সমর্থন করবে, যার মানে আপনি এটি মোবাইল এবং একটি পিসিতে খেলতে পারবেন এবং উভয় প্ল্যাটফর্মেই প্লেয়ার-সম্পর্কিত অগ্রগতি অ্যাক্সেস করতে পারবেন।

ব্লিজার্ড আরও প্রকাশ করেছে যে গেমটি ডায়াবলো II এবং ডায়াবলো III এর ইভেন্টগুলির মধ্যে সেট করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসে উপলব্ধ হবে এবং 2 জুন ওপেন বিটাতে লঞ্চ হওয়ার পরে উইন্ডোজ পিসির জন্য ফ্রি-টু-প্লে অফার করা হবে। ব্লিজার্ড অনুসারে, ডায়াবলো ইমর্টাল পরের সপ্তাহগুলিতে এশিয়া-প্যাসিফিক অঞ্চলের জন্য উপলব্ধ হবে আরম্ভ. এই দেশগুলির মধ্যে রয়েছে হংকং, ইন্দোনেশিয়া, ম্যাকাও, মালয়েশিয়া, ফিলিপাইন, সিঙ্গাপুর, তাইওয়ান এবং থাইল্যান্ড। এটি শুধুমাত্র পিসিতে ভিয়েতনামে পাওয়া যাবে।

ডায়াবলো ইমরটাল হবে এখন পর্যন্ত প্রকাশিত সবচেয়ে বড় ডায়াবলো গেম, এবং এটি “আরও স্বতন্ত্র অঞ্চল, অনন্য এনকাউন্টারের পাশাপাশি দানব নির্মূল করার আরও উপায় পাবে, ব্লিজার্ড বলেছে৷ এটি হবে প্রথম ব্লিজার্ড গেম যা মোবাইলের জন্য গ্রাউন্ড আপ থেকে তৈরি করা হবে এবং প্রথম MMOARPG ডায়াবলো গেম যেমন আমি আগে বলেছি। খেলার যোগ্য চরিত্রের ক্ষেত্রে, এটি বারবারিয়ান, ক্রুসেডার, ডেমন হান্টার, সন্ন্যাসী, নেক্রোম্যান্সার এবং উইজার্ড অফার করে। তারা দ্য স্কেলেটন কিং, হান্টেড ক্যারেজ, কাউন্টেস, ফাহির, বাল এবং গ্লাসিয়াল কলোসাসের বিরুদ্ধে লড়াই করবে।

বিভিন্ন নারকীয় শৈলী সহ আটটি জোন থাকবে এবং খেলোয়াড়দের চ্যালেঞ্জ গ্রহণের পাশাপাশি লাইভ ইভেন্টগুলিতে প্রতিযোগিতা করতে হবে। গেমটিতে মাসিক ফ্রি কন্টেন্ট আপডেটও থাকবে। ব্লিজার্ড আরও বলেছে যে ডায়াবলো ইমর্টাল পিসি এবং মোবাইল উভয় ক্ষেত্রেই কন্ট্রোলার সমর্থন অফার করবে। এটি নিয়ন্ত্রণ স্কিম, মেনু ইন্টারফেস এবং চ্যাট অভিজ্ঞতা সম্পর্কে বিশদ তালিকাভুক্ত করেছে। আগ্রহী খেলোয়াড়রা ভবিষ্যত বিটা পরীক্ষায় অংশগ্রহণ করতে, ইন-গেম পুরষ্কার অর্জন করতে এবং গেম সম্পর্কে উন্নয়ন পেতে প্রাক-নিবন্ধন করতে পারেন।

Diablo Immortal 2 জুন PC, Android এবং iPhone-এ মুক্তি পাবে।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy