রয়্যাল এনফিল্ডের নতুন ৩ বাইক আসছে বাজারে, থাকছে বিশেষ ফিচার

বাইকপ্রেমীদের কাছে সবচেয়ে জনপ্রিয় যে বাইক সংস্থা তা হচ্ছে রয়্যাল এনফিল্ড। শুধু এখন নয়, নব্বই দশক থেকেই বড় বড় তারকাদের পছন্দের তালিকায় শুরুতেই ছিল রয়্যাল এলফিল্ড বাইক। এর অসাধারণ অন্যান্য বাইক থেকে একে আলাদা করেছে। তাই তো বাইক সংস্থাও একের পর এক বাইক এনে বাইকপ্রেমীদের মন রক্ষা করছে।

এবার আরও তিনটি নতুন মডেল বাজারে আনছে রয়্যাল এনফিল্ড। দেখে নিন কী কী বাইক আসছে বাজারে-

রয়্যাল এনফিল্ড গেরিলা ৪৫০
রয়্যাল এনফিল্ডের এই বাইকটির জন্য বহুদিন ধরে অপেক্ষা করে আছে বাইকপ্রেমীরা। মূলত এটি রয়্যাল এনফিল্ড হিমালয়ান মডেলের উপরে তৈরি হয়েছে। এর পাশাপাশি এতে একটি ৪৫২ সিসির লিকুইড কুলড ইঞ্জিন রয়েছে। যা ৪০বিএইচপি এবং ৪০এনএম টর্ক তৈরি করে, একটি ছয়-স্পিড গিয়ারবক্সের সঙ্গে যুক্ত। মোটরসাইকেলটিতে ফোন সংযোগ করার সুবিধাও থাকছে। বাজারে যে ট্রায়াম্ফ স্পিড ৪০০ বাইক রয়েছে, এটি তার সঙ্গেও পাল্লা দেবে বলে জানা গিয়েছে।

২০২৪ রয়্যাল এনফিল্ড ক্লাসিক ৩৫০
রয়্যাল এনফিল্ডের সবচেয়ে বেশি বিক্রি হওয়া মডেলের মধ্যে রয়েছে এই বাইকটি। এই বছর নতুন অবতারে বাজারে আসতে চলেছে ক্লাসিক ৩৫০। এই সংস্থা বাইকের নানা আপডেট নিয়ে আসতে চলেছে বলেই জানা গিয়েছে। নতুন কালার স্কিম এবং কিছু নতুন বৈশিষ্ট্য এতে ইনস্টল করা থাকবে। তবে আগের মতই ইঞ্জিন থাকবে এতে, এতে ২০ এইচপি শক্তি এবং ২৭ এনএম টর্ক উৎপন্ন হবে।

রয়্যাল এনফিল্ড ক্লাসিক ৬৫০ টুইন
৬৫০ সিসির রয়্যাল এনফিল্ড ক্লাসিক টুইন বাইকটি নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। ২০২৫ সালের মধ্যেই এটি বাজারে চলে আসবে। এই বাইকটি রয়্যাল এনফিল্ড ক্লাসিক ৩৫০-এর মতই হতে চলেছে। এছাড়াও সিঙ্গেল পিস হিট, ক্রোম কেসিং স্পোক হুইল সহ রাউন্ড এলইডি হেডল্যাম্প এবং আপ রাইট হ্যান্ডলবারের মত ফিচার্স থাকবে এতে।

সূত্র: দ্য ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy