ইন্ডিয়ান রোডমাস্টার এলিটের বেপারে জেনেনিন সম্মস্ত কিছু

২০১৮ সালের ইন্ডিয়ান রোডমাস্টার এলিট মোটরসাইকেল সফরটি আজ ভারতে বিক্রির জন্য প্রস্তুত. বিশ্বব্যাপী আত্মপ্রকাশ করেছে এবং এটি মূলত স্ট্যান্ডার্ড রোডমাস্টারের একটি প্রিমিয়াম, সীমিত সংস্করণ সংস্করণ. ইন্ডিয়ান রোডমাস্টার এলিট ভারতের মোটরসাইকেল বাজার থেকে ফ্ল্যাগশিপ মোটরসাইকেল এবং ৫০লাখ টাকার এর আশেপাশে মূল্য নির্ধারণ করা হয়. আমরা আগেই বলেছি যে আমাদের আগের রিপোর্টগুলিতে সাইকেল থেকে কী আশা করা যায়, এবং এখানে নতুন ভারতীয় রোডমাস্টার এলিট সম্পর্কে আপনার জানা থাকা সবকিছুই এখানে রয়েছে.

ভারতীয় মোটরসাইকেলটি রাডার মাস্টার এলিটের মাত্র ৩০০ টি উদাহরণ তৈরি করবে, যার মধ্যে ভারতে বিক্রির জন্য শুধুমাত্র এক ইউনিট বরাদ্দ করা হয়েছে. দুর্ভাগ্যবশত, সাইকেল ইতিমধ্যে বিক্রি করা হয়েছে, তাই, এমনকি যদি আপনি একটি পোস্ট মূল্য ঘোষণা কিনতে ইচ্ছুক, এটি উপলব্ধ করা হবে না.

ভারতীয় রোডমাস্টার এলিট লাইটওয়েট এবং দৃঢ় কাস্ট অ্যালুমিনিয়াম ফ্রেমের সাথে আসে যা কম কম গতির হ্যান্ডলিং, কোণ ও হাইওয়েগুলিতে ভাল স্থিতিশীলতা। রোডমাস্টার এলিট টিপস ৪৩৩ কেজি ওজন.

নিয়মিত রোডমাস্টার হিসাবে একই ইঞ্জিন দ্বারা চালিত হয়, যা ১৮১১ সি.সি. থান্ডার-স্ট্রোক ভি-টুইন ইঞ্জিন যা ১৫০এনএম এর শীর্ষ টার্ককে ২৯০০ আরপিএম তে বিকশিত করে. মোটর একটি ৬-গতি সংক্রমণ সঙ্গে জোড়া আসে.

ছাড়াও প্রক্সিমিটি কী এবং ইঞ্জিন চালু / স্টপ বাটন সঙ্গে চাবিহীন ইগনিশন ফাংশন সঙ্গে আসে। যদি আপনি মূল ফোব হারাবেন, তাহলে আপনার ব্যক্তিগত নিরাপত্তা কোডটি প্রবেশ করে বাইকটি শুরু করা যাবে.

ভারতীয় রোডমাস্টার এলিট বিপুল পরিমাণ সঞ্চয়স্থানের স্থান প্রদান করে. স্যাডেলব্যাগে, ট্রাঙ্ক, ফেয়ারাইং এবং লোডের মধ্যে একসঙ্গে সাইকেল ১৪০ লিটার ওয়াটারপ্রুফ স্টোরেজ স্পেস প্রদান করে.

সাসপেনশন দায়িত্বগুলির পিছনে দূরবীনসংক্রান্ত ফর্কগুলি এবং পিছন দিকে একটি মণিকশূন্য অন্তর্ভুক্ত রয়েছে, যখন ব্রকিং ডুয়েলগুলি ডুয়াল ৩০০ মিমি ডিস্কের সামনে এবং পিছনে একটি ৩০০ মিমি ডিস্ক দ্বারা পরিচালিত হয়. ABS মান হিসাবে দেওয়া হয়.

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy