আসছে ‘নো এন্ট্রি’র সিক্যুয়েল, দেখা যাবে কি সালমান খানকে?

জল্পনা চলছিল কয়েক বছর ধরে। সেটিকে সত্যি করে আসতে চলেছে ২০০৫ সালের বিখ্যাত বলিউড সিনেমা ‘নো এন্ট্রি’র সিক্যুয়েল। আনিস বাজমি পরিচালিত ও বনি কাপুর প্রযোজিত এ ছবিতে দেখা মিলেছিল সালমান খান, অনিল কাপুর, ফরদিন খান, এষা দেওল, বিপাশা বসু, লারা দত্ত, সেলিনা জেটলিদের।

২০০২ সালের তামিল ছবি ‘চার্লি চাপলিন’-এর রিমেক ছিল ‘নো এন্ট্রি’। যেটি ২০০৫ সালে সবচেয়ে বেশি ব্যবসাও করেছিল বলিউডে। কিন্তু দীর্ঘ ১৭ বছর পর ছবির সিক্যুয়েল হতে যাচ্ছে, সেখানে কি দেখা মিলবে বুড়িয়ে যাওয়া সালমান খানের? নাকি তার জায়গায় আসবেন নতুন কেউ?

এ প্রসঙ্গে পরিচালক আনিস বাজমি নিশ্চিত করেছেন, ‘নো এন্ট্রি’র সিক্যুয়েলে সালমান খান থাকবেন। তার সঙ্গে থাকবেন অনিল কাপুর এবং ফারদিন খানও। পরিচালক জানান, সালমান খান ছবিটা নিয়ে খুব সিরিয়াস। তাকে নিয়েই ছবিটা বানানো হবে। খুব শিগগির শুরু হবে শুটিং।

ইন্ডিয়া টুডে-কে দেওয়া সাক্ষাৎকারে আনিস আজমি জানান, ‘আমি সালমানের সঙ্গে ছবির ব্যাপারে ইতোমধ্যে চার-পাঁচ বার কথা বলেছি। তাকে বলে দিয়েছি জলদি কাজ শুরু করতে হবে। সালমানও খুব সিরিয়াস ছবিটা নিয়ে। সালমান ভাই তো থাকছেনই, অনিল কাপুর আর ফরদিন খানও এই ছবির অংশ হচ্ছেন।’

এর আগে প্রযোজক বনি কাপুর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তার কাছে ‘নো এন্ট্রি ২’-এর চিত্রনাট্য তৈরিই আছে। তিনি শুধু সালমান খানের জন্য অপেক্ষা করছেন। এবারের ছবির নাম হতে পারে ‘নো এন্ট্রি মে এন্ট্রি’।

বনি তখন এ প্রসঙ্গে জানিয়েছিলেন, ‘চিত্রনাট্য তৈরিই আছে। এবার শুধু সালমানের সম্মতি পেতে চাই। সে এই ছবিতে কাজ করতে চায় কিনা। করলেও কবে থেকে করতে চায়। ‘নো এন্ট্রি মে এন্ট্রি’র চিত্রনাট্য যেটা আমার কাছে আছে, ওটা ‘নো এন্ট্রি’র থেকেও ভালো। এই ছবি সালমানকে ছাড়া সম্ভব নয়।’

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy