ভিডিও পাঠালে ‘মনে রাখবে’ ইনস্টাগ্রামের সোশাল লাইব্রেরি, যুক্ত হচ্ছে নয়া ফিচার

মেটা মালিকানাধীন ফটো শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রাম সম্ভবত অ্যাপের মধ্যে নতুন একটি শাখা নিয়ে কাজ করছে, যার নাম ‘সোশাল লাইব্রেরি’।

সুপরিচিত তথ্য ফাঁসকারী অ্যালেসান্দ্রো পালুজ্জি’র শেয়ার করা এক ছবিতে দেখা গেছে, এর মাধ্যমে ব্যবহারকারী সহজেই নিজের চ্যাটিং থ্রেডে শেয়ার করা কনটেন্ট, কালেকশন এবং লাইক করা বিভিন্ন পোস্টে প্রবেশের সুযোগ পাবেন।

পালুজ্জির শেয়ার করা স্ক্রিনশট থেকে ইঙ্গিত মিলেছে, এ শাখায় ব্যবহারকারীর শেয়ার করা বা তার কাছে পাঠানো বিভিন্ন পোস্ট, রিল এবং অন্যান্য মিডিয়ার পাশাপাশি তার লাইক বা সেইভ করা কনটেন্টগুলোও থাকবে।

আর স্ক্রিনশটের এক কোণায় দেখানো ম্যাগনিফায়িইং গ্লাস থেকে ইঙ্গিত মেলে, এইসব কনটেন্ট সার্চ করেও খুঁজে পাওয়া যাবে, যার ফলে বিভিন্ন রিল বা পোস্ট খোঁজা ব্যবহারকারীর জন্য আগের চেয়ে সহজ হতে পারে।

এমনকি সম্প্রতি পালুজ্জি চিহ্নিত করেছেন, ইনস্টাগ্রামে পোস্ট করা কমেন্টকে ব্যবহারকারী নিজের থ্রেডস পোস্ট হিসেবেও শেয়ার করতে পারেন।

মেটা এই নতুন ফিচার কবে নাগাদ জনসমক্ষে চালু করবে, তা এখনও পরিষ্কার নয়। এ বিষয়ে প্রযুক্তি সাইট ভার্জ কোম্পানির মন্তব্য জানতে চাইলে তাৎক্ষণিক সাড়া মেলেনি।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy