জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের এই দিন (১৮ অক্টোবর ২০২৪)

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের পরিস্থিতি অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। রাশিফল আপনাকে বলবে কোনো কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, কাল কি করলে আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন এবং আপনার সামনে কি বাধা আসতে পারে। তাহলে চলুন জেনে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

মেষ (ARIES): নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের জন্য ভবিষ্যত্‍ পরিকল্পনা সেরে রাখতে হবে। প্রেমে সাফল্য পেতে চলেছেন।

বৃষ (TAURUS): মা-বাবা আপনাকে ভুল বুঝতে পারেন। অর্থঋণ যত দ্রুত সম্ভব মিটিয়ে নিন। বেকার যুবক যুবতীরা শীঘ্রই চাকরি পাবেন।

মিথুন (GEMINI): পারিবারিক অশান্তির জেরে মানসিক শান্তি নষ্ট হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। কর্মক্ষেত্রে মনোযোগ দিন।

কর্কট (CANCER): পেটের সমস্যায় ভুগতে পারেন। শরীরে যন্ত্রণা বাড়বে। অসুস্থতার লক্ষণ দেখলেই দ্রুত চিকিত্‍সকের পরামর্শ নিন।

সিংহ (LEO): শরীর ভালো রাখতে আপনার বিশ্রামের প্রয়োজন। পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বদনাম হইতে সাবধান।

কন্যা (VIRGO): শ্বশুরবাড়ির দ্বারা অপমানিত হতে পারেন। যেকোনো বিপদে জীবনসঙ্গীকে পাশে পাবেন। অতিরিক্ত অর্থ খরচ করে দিনটি নষ্ট করবেন না।

তুলা (LIBRA): আপনার দুর্ব্যবহারে কাছের মানুষ কষ্ট পাবেন। আয়ের তুলনায় ব্যয় বাড়বে বুঝেশুনে খরচ করুন। মনে শান্তি পেতে ধর্ম ও আধ্যাত্মিক আলোচনায় যোগ দিন।

বৃশ্চিক (SCORPIO): নিজের উপর আত্মবিশ্বাস না থাকলে হেরে যাবেন। ব্যক্তিগত সমস্যা কিছু থেকেই যাবে। দাম্পত্য জীবনের সুখ এখনই ফিরবে না।

ধনু (SAGITTARIUS): গর্ভবতী নারীরা বাড়তি সর্তকতা অবলম্বন করুন। কর্মক্ষেত্রে কোনো জটিলতা থাকবে না। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ, ভালো ফলাফল করবেন।

মকর (CAPRICORN): বয়সে ছোট কারোর পরামর্শ গ্রহণ করবেন না। জীবনে বড়সড় ভুল করা হইতে সাবধান। বিপদের ঝুঁকি এড়াতে ভগবানকে ডাকুন।

কুম্ভ (AQUARIUS): কর্মক্ষেত্রে আলস্য আপনার সর্বনাশ ডেকে আসবে। অর্থ নিয়ে সমস্যায় পড়তে পারেন। বুঝে শুনে পা ফেলার দিন।

মীন (PISCES): খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। বেকার যুবক যুবতীরা নতুন চাকরির সন্ধান পাবেন। বিবাহিতরা স্ত্রীর পূর্ণ সহযোগিতা পাবেন।

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy