‘দামি জামা কিনে দিয়েছিল সুনীল’, দুঃসময়ের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন সালমান!

চলতি মাসের শুরুতেই আবুধাবিতে আয়োজন করা হয়েছিল আইফা অ্যাওয়ার্ড ২০২২। রোববার (২৫ জুন) রাত ৮টায় কালার্স টিভিতে সম্প্রচারিত হবে এটি। আর চ্যানেলের পক্ষ থেকে শেয়ার করা এক প্রোমোয় দেখা গেল, চোখের জল ফেলছেন সালমান খান; বলছিলেন, আর্থিক সমস্যার সময় সুনীলের দামি টি-শার্ট উপহার দেওয়ার কথা।

ভিডিও ক্লিপে রিতেশ দেশমুখকে দেখা যাচ্ছে সালমানকে প্রশ্ন করতে, “তোমার জীবনের সবচেয়ে স্মরণীয় মুহূর্ত কী?” আর তাতে ভাইজানের জবাব, “একটা সময় যখন আমার কাছে কোনো টাকা ছিল না, তখন একবার সুনীল শেঠির জামাকাপড়ের দোকানে গিয়েছিলাম। খুব দামি দোকান, একটি টি-শার্ট বা একটা জিন্স কেনার থেকে বেশি টাকা সেই সময় আমার কাছে ছিল না। সুনীল বুঝেছিল আমার কাছে কোনো টাকা নেই। তাই ও আমাকে তখন একটি বেশ দামি স্টোন ওয়াশড টি-শার্ট উপহার দিয়েছিল। সঙ্গে দেখেছিল একটি মানিব্যাগের দিকেও আমার চোখ গিয়েছে।”

স্পষ্ট দেখা যায়, এ কথা বলার সময় চোখ ভিজে ওঠে সালমানের। এগিয়ে যান মঞ্চের আরেকপাশে দাঁড়িয়ে থাকা সুনীল-পুত্র আহান শেঠির দিকে। বলেন, “এরপর আমাকে বাড়ি নিয়ে যায় এবং ওই মানিব্যাগটিও দেয়।”

ওই ভিডিওতে কমেন্টের বন্যা শুরু করেছেন সালমানের ভক্তরা। একজন লিখেছেন, “সালমান খানেরও এমন দিন গেছে! বিশ্বাসই হয় না! ওয়াও সুনীল শেঠি। সুনীলের মতো বন্ধু তো সবার থাকা উচিত।”

Related Posts

© 2024 Tech Informetix - WordPress Theme by WPEnjoy